কক্সবাজার, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

বি পজিটিভ রক্ত লাগলে জানাবেন, পৌঁছে যাবো- জাহাঙ্গীর কবির চৌধুরী

 

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের উখিয়ায় স্বেচ্ছায় রক্তদানকারীদের সংগঠন “উখিয়া ব্লাড ব্যাংক” এর প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) বিকেলে উখিয়া সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় প্রাঙণে এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ” সুন্দর সমাজ বিনিমার্ণে স্বেচ্ছাসেবী সংগঠনের ভূমিকা অপরিহার্য। আমার রক্তের গ্রুপ বি পজিটিভ, যদি আমার এলাকার কোন অসহায় রোগীর জন্য রক্তের প্রয়োজন হয় আমাকে জানালে আমি যেকোন সময় দিতে প্রস্তুত আছি।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম কন্ট্রাক্টর, রাজাপালং ইউপির ২নং ওয়ার্ড সদস্য সালাউদ্দিন, ৯নং ওয়ার্ড সদস্য হেলাল উদ্দিন সহ আরো অনেকে।

পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন অতিথিবৃন্দ ও সংগঠনটির সদস্যরা। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা ২২ টি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয় সম্মাননা স্মারক।

প্রতিষ্ঠালগ্ন থেকে স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করা ৩০ সদস্যের স্বেচ্ছাসেবী সংগঠনটির এডমিনের দায়িত্বে আছেন,
নুরুল আবছার সাজু, আমিনুল ইসলাম হিরু, আবুজার গিফারি, মিজান সাকিব, আব্দুর রহিম।

পাঠকের মতামত: